1. mynewsbd7@gmail.com : mynewsbd24.com :
জাতীয় স্মৃতিসৌধে জনসাধারণ প্রবেশ নিষেধ  - mynewsbd24

জাতীয় স্মৃতিসৌধে জনসাধারণ প্রবেশ নিষেধ 

  • সময়কালঃ সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩
  • ৪৭ বার পড়া হয়েছে
সাভার প্রতিনিধিঃ সাভারের জাতীয় স্মৃতিসৌধে জনসাধারণের প্রবেশে নিষেধাজ্ঞা আরোপ করেছে সৌধ কর্তৃপক্ষ। মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে সংস্কার ও পরিষ্কার-পরিচ্ছন্নতা এবং সৌন্দর্য্য বর্ধনের লক্ষ্যেই এ আদেশ দেয়া হয়েছে বলে জানিয়েছে গণপূর্ত বিভাগ।
রোববার (৩ ডিসেম্বর) বিকেলে সাভারের জাতীয় স্মৃতিসৌধের মূল ফটকে এ সংক্রান্ত একটি নোটিশ দেখা গেছে। যেখানে উল্লেখ করা হয় ৪ ডিসেম্বর থেকে আগামী ১৫ ডিসেম্বর পর্যন্ত জনসাধারণের প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে।
টাঙানো নোটিশে বলা হয়, মহান বিজয় দিবস ২০২৩ উদযাপন উপলক্ষ্যে জাতীর স্মৃতিসৌধ পরিষ্কার-পরিচ্ছন্নতা ও ভিআইপি নিরাপত্তার জন্য আগামী ৪ ডিসেম্বর থেকে ১৫ ডিসেম্বর পর্যন্ত জাতীয় স্মৃতিসৌধে সব ধরনের দর্শনার্থীদের প্রবেশ বন্ধ থাকবে।
জাতীয় স্মৃতিসৌধের ইনচার্জ গণপূর্ত বিভাগের উপসহকারী প্রকৌশলী মিজানুর রহমান জানান, মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও বিদেশি কুটনৈতিক ব্যক্তিবর্গ শ্রদ্ধা জানাবেন। এ কারণে আগামী ৪ ডিসেম্বর থেকে ১৫ ডিসেম্বর পর্যন্ত জাতীয় স্মৃতিসৌধে জনসাধারণের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।
এই সময় জাতীয় স্মৃতিসৌধে পরিষ্কার পরিচ্ছন্নতার কাজসহ সৌন্দর্য্য বর্ধনের কাজ করা হবে। আগামী ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসের প্রথম প্রহরে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদনের পর সর্বসাধারণের জন্য স্মৃতিসৌধের গেট উম্মুক্ত করা হবে বলেও জানান গণপূর্ত বিভাগের এই কর্মকর্তা।
এমএনবিডি২৪/এইচ আর

খবরটি আপনার সোসাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আজকের দিন-তারিখ

  • শনিবার (দুপুর ২:২৮)
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
© All rights reserved © 2023 mynewsbd24.com
Site Customized By NewsTech.Com