1. mynewsbd7@gmail.com : mynewsbd24.com :
সিরাজগঞ্জে বড় ভাইয়ের মৃত্যুর খবর শুনে মারা গেলেন ছোটভাই  - mynewsbd24

সিরাজগঞ্জে বড় ভাইয়ের মৃত্যুর খবর শুনে মারা গেলেন ছোটভাই 

  • সময়কালঃ বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩
  • ৭৫ বার পড়া হয়েছে

মোঃ পারভেজ সরকার, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের  সলঙ্গায় বড় ভাইয়ের মৃত্যুর খবর শুনে মারা গেছেন ছোট ভাইও। এমন মৃত্যুতে নিহতদের পরিবার ছাড়াও এলাকায় শোক নেমে এসেছে।

বুধবার (৬ ডিসেম্বর) সকালে সলঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোখলেসুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান,তারা দুজনেই হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন।

নিহতরা হলেন-রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের সাবেক এজিএম সলঙ্গা থানার বনবাড়িয়া গ্রামের আলহাজ নূর মুহাম্মাদ তালুকদার (৮৩) ও তার ছোট ভাই,গোলকপুড় ফাজিল ফাজিল ডিগ্রী মাদ্রাসার সাবেক অধ্যক্ষ জহুরুল ইসলাম তালুকদার (৭৮)।

বনবাড়িয়া গ্রামের এম দুলাল উদ্দিন আহমেদ বলেন,মঙ্গলবার (৫ ডিসেম্বর) সাড়ে ১০ টা থেকে ১১টার মধ্যে এই দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। আলহাজ নূর মুহাম্মাদ তালুকদার তোতা বনবাড়িয়া গ্রামের একজন গর্বিত কৃতিসন্তান। তিনি রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের এজিএম ছিলেন। এছাড়াও বনবাড়িয়া বাইতুন নূর জামে মসজিদ, নূরানী মাদরাসা ও কবরস্থানের সভাপতি হিসেবে দায়িত্বে ছিলেন। পাশাপাশি তার ছোট ভাই জহুরুল ইসলামও এলাকায় শ্রদ্ধেয় ব্যাক্তি। তিনি গোলকপুর ফাজিল ডিগ্রী মাদরাসার সাবেক অধ্যক্ষ ছিলেন। তাদের মৃত্যুতে পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সলঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোখলেসুর রহমান বলেন, হঠাৎ অসুস্থ হয়ে পড়লে আলহাজ নূর মুহাম্মাদ তালুকদার তোতাকে চিকিৎসার জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০ টার দিকে মারা যান তিনি। এরপর তার মৃত্যুর খবত শুনে বড় ভাইকে দেখতে যান ছোট ভাই জহুরুল ইসলাম তালুকদার। পরে তাকে দেখে আসার পরেই রাত ১১টার দিকে স্ট্রোক করে মারা যান তিনিও।

চেয়ারম্যান আরও বলেন,আজ সকাল ১১ টায় স্থানীয় বনবাড়িয়া নূরানি মাদরাসায় তাদের জানাজা নামাজ শেষে বনবাড়িয়া কবরস্থানে তাদের মরদেহ দাফন করা হবে। তাদের এমন মৃত্যুতে আমরা খুবই শোকাহত।

এমএনবিডি২৪/এইচ আর

খবরটি আপনার সোসাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আজকের দিন-তারিখ

  • শনিবার (বিকাল ৪:৪৯)
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
© All rights reserved © 2023 mynewsbd24.com
Site Customized By NewsTech.Com